ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে সাড়ে ৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
চাঁপাইনবাবগঞ্জে সাড়ে ৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৫

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে পৃথক তিনটি স্থানে অভিযান চালিয়ে চার হাজার পিস ইয়াবাসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব ও বিজিবি।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি ব্যাটালিয়ন থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
 
বিজ্ঞপ্তিতে বলা হয়, সকাল সাড়ে ১০টার দিকে ওয়াহেদপুর বিওপির বিজিবির একটি টহলদল সীমান্ত পিলার ১৩/৩-এস থেকে আড়াই কিলোমিটার বাংলাদেশের ভেতরে শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের দশ রশিয়া ঘাট এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানে ৩ হাজার পিস ইয়াবাসহ ওই এলাকার তেররশিয়া গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে মো. জিয়ারুল ইসলামকে (৪০) গ্রেফতার করা হয়।

অন্যদিকে সোমবার (১৬ সেপ্টেম্বর) ফতেপুর বিওপির একটি টহলদল সীমান্ত পিলার ১৩/৫-এস থেকে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শিবগঞ্জ উপজেলার চরহাসানপুর হলুদিয়া ঘাট এলাকায় আম বাগানে অভিযান পরিচালনা করে। এ সময় ৫ বোতল ফেনসিডিলসহ ওই এলাকার মৃত আবু বক্করের ছেলে মো. বাজিরুলকে (৩৩) গ্রেফতার করা হয়।

অপরদিকে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে জেলার নাচোল উপজেলার দৌগাছি বাজার এলাকায় র‌্যবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী অভিযান চালিয়ে চান বাবু (১৯), শ্যামল বর্মণ (৩০) ও মাহফুজ আলম নামে তিন মাদক ব্যবসায়ীকে ১৬৩০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের এক ক্ষুদে বার্তায় বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
এমআরএ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।