ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
সৈয়দপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ বিভাগ। 

মঙ্গলবার (১৭ সেপ্টম্বর) সকালে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সড়ক ও জনপথ বিভাগের ঢাকা জোনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এস্টেট ও আইন কর্মকর্তা (যুগ্ম সচিব) মো. মাহবুবুবর রহমান ফারুকী।

ওয়েস্টার্ন বাংলাদেশ ব্রিজ ইমপ্রুভমেন্ট প্রজেক্ট (রংপুর অংশের) ঢাকা (মিরপুর)-রংপুর-সৈয়দপুর এন-৫ জাতীয় মহাসড়কে সড়ক ও জনপথ অধিদপ্তরের জায়গায় খড়খড়িয়া ব্রিজ এপ্রোচ রোডের (রাবেয়া মোড়ে) অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

 

অভিযানে পার্বতীপুর উপেজলার সোনাপুকুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়, বিআরটিসি কাউন্টার, দিনাজপুর জেলা পরিষদের স্বাগতম গেটসহ রাস্তার দু’পাশের কাঁচা পাকা স্থাপনা গুড়িয়ে দেওয়া হয়।  

এসময় উপস্থিত ছিলেন- ওয়েস্টার্ন বাংলাদেশ ব্রিজ ইমপ্রুভমেন্ট প্রজেক্ট (রংপুর অংশের) প্রকল্প ব্যবস্থাপক-১ (নি.প্র) চলতি দায়িত্ব মো. মামুন কায়সার, নীলফামারী সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী এ কে এম হামিদুর রহমান, সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) পরিমল কুমার সরকার।  

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।