ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দাগনভূঞায় প্রতিদ্বন্দ্বী নেই আ’লীগের ৬ প্রার্থীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
দাগনভূঞায় প্রতিদ্বন্দ্বী নেই আ’লীগের ৬ প্রার্থীর দুই ইউপিতে দু’জন চেয়ারম্যান প্রার্থী। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীর দাগনভূঞা উপজেলার রামনগর ও দাগনভূঞা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত দু’জন চেয়ারম্যান প্রার্থী ও তিনজন সংরক্ষিতসহ চার সদস্য একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিততে চলেছেন। সোমবার (১৬ সেপ্টেম্বর) প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের পর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. কামাল হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

আগামী ২২ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার, ২৩ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ ও ১৪ অক্টোবর নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের লক্ষ্যে কমিশনের পক্ষ থেকে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, দাগনভূঞা উপজেলার দু’টি ইউপির নির্বাচনে একক প্রার্থীরা হলেন রামনগর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম কামাল উদ্দিন এবং সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বেলায়েত উল্যাহ।

দুই ইউনিয়নের সংরক্ষিত নারী সদস্য পদে রামনগর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে পারভীন আক্তার, দাগনভূঞা সদর ইউনিয়নের সংরক্ষিত ১ নম্বর ওয়ার্ডে রীনা হালিম ও ২ নম্বর ওয়ার্ডে আমেনা বেগম এবং দাগনভূঞা সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে মো. শামীম একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলেছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. কামাল হোসেন বাংলানিউজকে বলেন, উপজেলার সদর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে বর্তমান চেয়ারম্যান বেলায়েত উল্যাহ ছাড়া যাছাই-বাচাইয়ে অন্য দুই প্রার্থী মো. আবদুল কুদ্দুস ও আবু সাঈদের মনোনয়নপত্র বাতিল হয়েছে। যাছাই-বাচাইয়ের পর দাগনভূঞা সদর ইউনিয়নে আটটি সাধারণ ওয়ার্ডে প্রার্থী রয়েছেন ৩৬ জন ও ৩ নম্বর সংরক্ষিত নারী ওয়ার্ডে প্রার্থী হয়েছেন চারজন। এছাড়া, রামনগর ইউনিয়নের নয়টি সাধারণ ওয়ার্ডে ৩৯ জন ও দু’টি সংরক্ষিত নারী ওয়ার্ডে দু’জন করে মোট চারজন প্রার্থী রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
এসএইচডি/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।