ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাসিকের ৪ শাখা রাস্তা-ড্রেনের কাজের উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
নাসিকের ৪ শাখা রাস্তা-ড্রেনের কাজের উদ্বোধন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১৩ নম্বর ওয়ার্ডের গলাচিপা আউয়াল চেয়ারম্যান বাড়ির এলাকার চারটি শাখা রাস্তা ও ড্রেনের কাজের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ এ কাজের উদ্বোধন করেন।  

এসময় তিনি রাস্তা ও ড্রেনে বাড়ির ময়লা ভর্তি পলিথিন না ফেলে ময়লার গাড়িতে রাখার আহ্বান জানান।

এতে উপস্থিত ছিলেন- আউয়াল চেয়ারম্যানের ছেলে আব্দুর সাত্তার পটু, ইঞ্জিনিয়ার নাজমুল আলম, ওয়ার্ড সচিব টিপু রেজা, সোবহান, বিপ্লব, বাবু, দেলোয়ার হোসেন, কাশেম, রানা মুন্সি, ইউসুফ, মিঠু, সোহরাব তালুকদার ও মহিউদ্দিন।

গলাচিপা আউয়াল চেয়ারম্যান বাড়ির চারটি শাখা সড়কের আরসিসি ঢালাইয়ে ২২ লাখ ২৬ হাজার টাকা ব্যয় ধরা হয়েছে। কাজটি এক মাসের মধ্যে সম্পন্ন করা হবে।  

ময়লা নিয়ে কাউন্সিলর বলেন, আমার কাউন্সিলর হিসেবে কারো কিছু চাওয়া নেই। আপনারা বাসাবাড়ির নারীদের বলবেন, ময়লার পলিথিন বাইরে নয়, সিটি করপোরেশনের পাঠানো ময়লার গাড়িতে জমা দিতে। কেউ যদি মাসিক ৫০ টাকা মানে প্রতিদিন ১ টাকা ২৫ পয়সা দিতে সমস্যা বোধ করেন, তাহলে এ খরচ আমি বহন করবো। আমাকে জানাবেন। তবুও ময়লা যেন বাড়ি বা রাস্তার আশপাশে না ফেলেন তারা।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।