ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভারতীয় কোস্টগার্ড ডিজির সঙ্গে রীভা গাঙ্গুলির বৈঠক

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
ভারতীয় কোস্টগার্ড ডিজির সঙ্গে রীভা গাঙ্গুলির বৈঠক ভারতীয় কোস্টগার্ডের মহাপরিচালক কৃষ্ণস্বামী নটরাজনকে উপহার দিচ্ছেন ঢাকায় নিযুক্ত ভারতের হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাশ।

ঢাকা: ভারতীয় কোস্টগার্ডের মহাপরিচালক (ডিজি) কৃষ্ণস্বামী নটরাজন ঢাকায় নিযুক্ত ভারতের হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাশের সঙ্গে বৈঠক করেছেন।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ঢাকার ভারতীয় হাইকমিশনে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

ঢাকার ভারতীয় হাইকমিশন থেকে পাঠানো এক বার্তায় জানানো হয়, বৈঠকে ভারতীয় কোস্টগার্ড প্রধান কৃষ্ণস্বামী নটরাজন বাংলাদেশ ও ভারতের কোস্টগার্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর বিষয়ে আলোচনা করেন।

ভারতীয় কোস্টগার্ডের মহাপরিচালক কৃষ্ণস্বামী নটরাজন ১৫-১৮ সেপ্টেম্বর পর্যন্ত বাংলাদেশ সফর করছেন। সফরকালে তিনি বাংলাদেশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাৎ করার কথা রয়েছে।

বাংলাদেশে ভারতীয় কোস্টগার্ড প্রধানের এই সফর সমুদ্রসীমায় প্রতিরক্ষা সহযোগিতা জোরদার করবে ও দু’দেশের কোস্টগার্ডের মধ্যে বিদ্যমান ঘনিষ্ঠ ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ককে আরও শক্তিশালী হবে বলে জানিয়েছে ভারত হাইকমিশন।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
টিআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।