ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নৌকাডুবে নিখোঁজের ২৮ ঘণ্টা পর কলেজছাত্রীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
নৌকাডুবে নিখোঁজের ২৮ ঘণ্টা পর কলেজছাত্রীর মরদেহ উদ্ধার

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে নৌকাডুবে নিখোঁজের প্রায় ২৮ ঘণ্টা পর নিলিমা লস্কর (১৭) নামে এক কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। 

সোমবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ওই কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে, রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার উয়ার্শী ইউনিয়নের ধলেশ্বরী শাখা এলেমজানী নদীর নাগরপাড়া খেয়াঘাটে নৌকাডুবির ঘটনা ঘটে।

নিলিমা লস্কর উপজেলার নতুন কহেলা কলেজের একাদশ শ্রেণির বাণিজ্য বিভাগের শিক্ষার্থী। তিনি উপজেলার উয়ার্শী ইউনিয়নের মজদই গ্রামের আলম লস্করের মেয়ে।

এলাকাবাসী জানায়, রোববার দুপুরে কলেজ ছুটির পর এক শিক্ষকসহ প্রায় ৩০ জন শিক্ষার্থী নৌকায় নদী পার হওয়ার সময় নৌকাটি ডুবে যায়। তখন অন্যরা সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও নিলিমা পানিতে ডুবে নিখোঁজ হন। তাকে উদ্ধার করতে প্রথমে এলাকাবাসী চেষ্টা চালান। খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের সঙ্গে উদ্ধার অভিযান শুরু করে। এরপর ঢাকা থেকে ডুবুরিও আনা হয়। সোমবারও তারা উদ্ধার অভিযান চালায়।

মির্জাপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. মাঈনুল ইসলাম বাংলানিউজকে জানান, ঘটনাস্থল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে সাফর্তা এলাকায় নিলিমার মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী। ডুবুরিরা সেখান থেকে তার মরদেহ উদ্ধার করেন।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।