ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

নাজিরপুরে ১৩২ বস্তা সরকারি চাল জব্দ, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
নাজিরপুরে ১৩২ বস্তা সরকারি চাল জব্দ, আটক ১

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে ১৩২ বস্তা সরকারি চালসহ একজনকে আটক করা হয়েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের খেঁজুরতলা বাজার সংলগ্ন মো. আ. হক শেখের মালিকাধীন গুদাম থেকে চালের বস্তাগুলো জব্দ করা হয়।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুনিরুল ইসলাম মুনির বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খেঁজুরতলা বাজার সংলগ্ন মো. আ. হক শেখের মালিকাধীন গুদাম অভিযান চালানো হয়।

এসময় গুদামে ১৩২ বস্তা সরকারি চাল জব্দ করা হয়। প্রতিটি বস্তায় ৩০ কেজি পরিমাণ চাল রয়েছে। আর এসব বস্তায় খাদ্য গুদামের নাম উল্লেখসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম উল্লেখ রয়েছে। এ ঘটনায় গুদাম মালিক মো. আ. হক শেখকে (৫০) আটক করা হয়েছে। জব্দকৃত এসব চাল যাচাই বাছাই চলছে।

এ ব্যাপারে ওই গুদাম মালিক ও চালের মালিকানা দাবি করা মো. আ. হক শেখ বাংলানিউজকে জানান, তিনি খাদ্যগুদামের লাইসেন্সধারী ব্যবসায়ী হিসেবে ওই চাল উপজেলার শ্রীরামাকঠী গুদাম থেকে সোমবার দুপুরে এনেছেন।  

এ বিষয়ে শ্রীরামাকাঠী খাদ্যগুদামের রক্ষক (ওসিএলএসডি) স্বপ্না রানি মৃধার সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বাংলানিউজকে জানান, এ চাল তাদের (খাদ্যগুদাম) নয়। এমন কী তিনি এ ব্যাপারে কিছুই জানেন না।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।