bangla news

সার্জেন্টের ওপর মোটরসাইকেল তুলে দিল কেসিসির কর্মচারী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৬ ৬:৩৪:৪২ পিএম
আহত সার্জেন্ট রজব আলীকে হাসপাতালে নেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

আহত সার্জেন্ট রজব আলীকে হাসপাতালে নেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনা মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের সার্জেন্ট রজব আলীর ওপর মোটরসাইকেল তুলে দিয়েছেন সিটি কর্পোরেশনের কর্মচারী ইসমাইল। আহতাবস্থায় সার্জেন্ট রজব আলীকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে খুলনা জেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

মোটরসাইকেলসহ ঘাতক চালক ইসমাইলকে আটক করেছে পুলিশ। আটক ইসমাইল খুলনার টুটপাড়া এলাকার শাহাজানের ছেলে। তিনি খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) সম্পত্তি বিভাগের কর্মচারী।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম বাহার বুলবুল বলেন, জেলার পরিষদের সামনে আমাদের সার্জেন্ট রজব আলী কর্মরত ছিলেন। কেসিসি কর্মচারী ইসমাইল দ্রুত বেগে মোটরসাইকেল চালিয়ে সিটি কর্পোরেশনের ভবনের দিকে যাচ্ছিল। সার্জেন্ট তাকে গাড়ি থামাতে বলেন। তিনি গাড়ি থামালে কাগজপত্র দেখতে চান সার্জেন্ট। কিন্তু ইসমাইল কোনো কাগজপত্র না দেখিয়ে গাড়ি চালিয়ে চলে যেতে চেষ্টা করে। সার্জেন্ট তার গাড়ির পেছনে ধরে থামানোর চেষ্টা করে। কিন্তু সে গাড়ি থামাননি।

এতে সার্জেন্টের বাম পায়ের ওপর মোটরসাইকেল উঠে ও রাস্তার সঙ্গে ঘষা লেগে বাম পায়ের চামড়া ছিলে গেছে। এ ঘটনায় ইসমাইলকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
এমআরএম/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   খুলনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-16 18:34:42