ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফকিরহাটে ট্রাকচাপায় কলেজছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
ফকিরহাটে ট্রাকচাপায় কলেজছাত্র নিহত

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাট উপজেলার শ্যামবাগাত এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী শোহানুর রহমান শোহান (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। 

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে বাগেরহাট-মোংলা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। শোহান জেলার রামপাল উপজেলার শুভদিয়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে ও ফকিরহাট উপজেলার শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ খায়রুল আনাম বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি জানান, দুপুরে মোটরসাইকেল চালিয়ে কলেজ থেকে বাড়ি ফেরছিলেন শোহান। পথে 
শ্যামবাগাত এলাকায় বিপরীত দিক থেকে আসা সিমেন্টবাহী একটি ট্রাকের চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে চাপা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে মোটরসাইকেল আরোহী শোহান এবং তাহের (৬০) নামে ওই ট্রাক চালকের এক সহকারী (হেলপার) গুরুত্বর আহত হন। এ অবস্থায় তাদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক শোহানকে মৃত ঘোষণা করেন।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মাসুদ সরদার বাংলানিউজকে বলেন, দুর্ঘটনায় আহত তাহেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।