ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

তরুণ বিপ্লবীর কাছে বিপ্লব খুব রোমাঞ্চকর: তুরিন আফরোজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৬ ৫:০৫:৪৪ পিএম
বক্তব্য রাখছেন ব্যারিস্টার তুরিন আফরোজ, ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন ব্যারিস্টার তুরিন আফরোজ, ছবি: বাংলানিউজ

ঢাকা: বিপ্লব কোনো অলীক স্বপ্ন নয়। এটা সত্য যে তরুণ বিপ্লবীর কাছে বিপ্লব খুব রোমাঞ্চকর একটি ব্যাপার। কিন্তু সময়ের প্রয়োজনে বিপ্লব কখনও কখনও কাঙ্ক্ষিত ব্যবস্থা হয়ে দাঁড়ায়।

সোমবার (১৬ সেপ্টেম্বর) স্বাধীনতা সংগ্রামী শহীদ বাঘা যতীনের ১০৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার জন্মস্থান কুষ্টিয়ার কুমারখালির কয়া মহাবিদ্যালয়ে আয়োজিত এক নাগরিক সমাবেশে একথা বলেন ব্যারিস্টার তুরিন আফরোজ। 

এ নাগরিক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আফতাব জর্জ।  

ব্যারিস্টার তুরিন তার বক্তব্যে আরও বলেন, আজ আমরা স্বাধীন সার্বভৌম বাংলাদেশে বসবাস করছি। কিন্তু বিপ্লবের প্রয়োজন ফুরিয়ে যায়নি। বিপ্লব করতে হবে দেশ প্রেম জাগ্রত রাখার জন্য, মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠা করার করার জন্য, মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি রোধ করবার জন্য এবং জয় বাংলা স্লোগানের মর্মার্থ ছড়িয়ে দেওয়ার জন্য।

সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক কাজী মুকুল, সমাজকর্মী জালাল উদ্দিন খান, নারী নেত্রী মমতাজ বেগম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-16 17:05:44