bangla news

ট্রাফিক পুলিশকে মারধর করায় ভাইস চেয়ারম্যান কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৬ ১১:৪২:২৬ এএম
তোফায়েল মাহমুদ তুফান

তোফায়েল মাহমুদ তুফান

নড়াইল: দায়িত্বরত ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মনিরুজ্জামানকে পিটিয়ে আহত করার ঘটনায় নড়াইল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল মাহমুদ তুফানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে গ্রেফতারকৃত তুফানকে কারাগারে পাঠানো হয়েছে। রোববার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় এ মারধরের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, রোববার সন্ধ্যায় নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানোয় এক তরুণকে আটক করে ট্রাফিক পুলিশ। নম্বরবিহীন মোটরসাইকেলটি পুলিশ ছেড়ে না দেওয়ায় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রথমে ট্রাফিক পুলিশের ওই কর্মকর্তাকে ফোন করেন। এর পরও মোটরসাইকেলটি না ছাড়ায় তুফানসহ লোকজন এসে ট্রাফিক পুলিশের ওপর হামলা চালায়। 

এ সময় তাদের মারধরে ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) মনিরুজ্জামান, ট্রাফিক সার্জেন্ট শাহ জালাল, টিএসআই সরোয়ার আলম এবং কনস্টেবল নজরুল আহত হন। এদের মধ্যে মনিরুজ্জামান সদর হাসপাতালে চিকিৎসাধীন। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এসময় পুলিশ তুফানকে আটক করে থানায় নিয়ে যায়।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফানকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তুফানকে সোমবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   নড়াইল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-16 11:42:26