ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ শুরু ১৭ সেপ্টেম্বর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
নাটোরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ শুরু ১৭ সেপ্টেম্বর সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মো. শাহরিয়াজ। ছবি: বাংলানিউজ

নাটোর: নাটোরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক ও বালিকা (অনুর্ধ্ব-১৭) জেলা পর্যায়ের খেলা শুরু হবে ১৭ সেপ্টেম্বর থেকে। 

রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৫টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

জেলা প্রশাসক মো. শাহরিয়াজ বলেন, আগামী ১৭ সেপ্টেম্বর থেকে জেলা প্রশাসনের উদ্যোগে শহরের ভবানীগঞ্জ এলাকায় শংকর গোবিন্দ চৌধুরী আধুনিক স্টেডিয়ামে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

এজন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। টুর্নামেন্টে জেলার সাতটি উপজেলা ও একটি পৌরসভা দল অংশ নিচ্ছে।

আগামী ১৭ সেপ্টেম্বর সকাল ১০টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনুর্ধ্ব-১৭) বালক টুর্নামেন্টে গুরুদাসপুর বনাম নলডাঙ্গা উপজেলা এবং বিকেল ৩টায় বড়াইগ্রাম বনাম লালপুর উপজেলা দলের খেলা অনুষ্ঠিত হবে।  

১৮ সেপ্টেম্বর সকাল ১০টায় বাগাতিপাড়া বনাম নাটোর পৌরসভা এবং বিকেল ৩টায় নাটোর সদর বনাম সিংড়া উপজেলা দল অংশ নেবে। ১৯ সেপ্টেম্বর সকাল ১০টায় ও বিকেল ৩টায় সেমিফাইনাল এবং ২০ সেপ্টেম্বর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

অপরদিকে সকাল সাড়ে ১১টায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) খেলায় গুরুদাসপুর বনাম নলডাঙ্গা এবং বিকেল সাড়ে ৪টায় বড়াইগ্রাম বনাম লালপুর উপজেলা দল অংশ নেবে। সেপ্টেম্বর সকাল সাড়ে ১১টায় বাগাতিপাড়া বনাম নাটোর পৌরসভা এবং বিকেল সাড়ে ৪টায় নাটোর সদর বনাম সিংড়া উপজেলা দল অংশ নেবে।

১৯ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১টা ও বিকেল সাড়ে ৪টায় সেমিফাইনাল এবং ২০ সেপ্টেম্বর বিকেল ৩টায় বালিকা (অনুর্ধ্ব-১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.আশরাফুল ইসলাম, সহকারী কমিশনার (আইসিটি) সাইফুল আরেফিন, নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।