ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নকল মোবাইল আসল বলে বিক্রি, ২ চীনা নারী আটক

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
নকল মোবাইল আসল বলে বিক্রি, ২ চীনা নারী আটক

আশুলিয়া (ঢাকা): আশুলিয়ায় নকল মোবাইল ফোন আসল বলে বিক্রির মাধ্যমে প্রতারণার অভিযোগে ইয়াং লিজউয়ান (২৮) ও ইক্সাও লিমি (৩০) নামে দুই চীনা নারীকে আটক করেছে পুলিশ।

রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়া থানা থেকে তাদের আদালতে পাঠানো হয়।

এর আগে, শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে আশুলিয়ার বাইপাইল এলাকায় নবীনগর-চন্দ্রা মহসড়কে ফুটপাতে মোবাইল বিক্রিরত অবস্থায় তাদের আটক করা হয়।

আটক ইয়াং লিজউয়ান ও ইক্সাও লিমি চীনা নাগরিক। তারা দীর্ঘদিন ধরে আশুলিয়া ও সাভারে বিভিন্নস্থানে মোবাইল বিক্রির মাধ্যমে প্রতারণা করে আসছিলেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে ওই দুই বিদেশি নারী নকিয়া-স্যামসাংসহ বিদেশি উন্নতমানের মোবাইলের অবিকল নকল মোবাইল আসল বলে তুলনামুলক কম টাকায় বিক্রি করে প্রতারণা করে আসছিলেন। আগে প্রতারিত হওয়া লোকজন তাদের দেখে থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবু সাঈদ বাংলানিউজকে বলেন, তারা দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে টাকা হাতিয়ে নিয়েছে। দামি মোবাইলের অবিকল নকল মোবাইল তারা আসল বলে বিক্রি করতেন। তাদের কাছ থেকে নিন্মমানের প্রায় ৪০টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

ওই নারীর বিরুদ্ধে মামলা করে গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।