ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুরুদাসপুরে পাওনা টাকার জন্য বৃদ্ধকে হত্যার অভিযোগ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
গুরুদাসপুরে পাওনা টাকার জন্য বৃদ্ধকে হত্যার অভিযোগ 

নাটোর: নাটোরের গুরুদাসপুর উপজেলায় পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে মো. ছইরুদ্দিন (৬৫) নামে এক বৃদ্ধকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের গেনাদা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ রোববার (১৫ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

 

নিহত ছইরুদ্দিন উদ্দিন উপজেলার চাঁচকৈড় মধ্যমপাড়া গ্রামের মৃত রহমান সরদারের ছেলে। আটক ব্যক্তিরা হলেন- ওই গ্রামের তারেক মণ্ডল ও তার শ্বশুর আমিন মণ্ডল।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম বাংলানিউজকে জানান, উপজেলার বিয়াঘাট ইউনিয়নের গেনাদা গ্রামের তারেক মণ্ডলের কাছ থেকে আট মাস আগে ছইরুদ্দিন ৩০ হাজার টাকা সুদের ওপর ধার নেন। পরে টাকা সুদাসলে ৯০ হাজার টাকা হওয়ায় ছইরুদ্দিন ওই টাকা পরিশোধ করতে ব্যর্থ হন।  

এ অবস্থায় তারেক টাকা আদায় করার লক্ষ্যে গত বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) থেকে শুক্রবার (১৪ সেপ্টেম্বর) দিনগত রাত পর্যন্ত ছইরুদ্দিন ও তার ছেলে সাইফুলকে ধরে নিয়ে তার শ্বশুর আমিন মণ্ডলের বাড়িতে আটকে রাখেন।

এদিকে ছইরুদ্দিনের পরিবার বিভিন্ন জায়গায় তার খোঁজখবর নিতে থাকেন। কিন্তু কোথাও তাকে খুঁজে পাওয়া যায়নি। পরে রোববার সকালে স্থানীয় লোকজন ছইরুদ্দিনের মরদেহ তারেকের শ্বশুরবাড়ির একটি কক্ষে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন।  

খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে। পরিবারে দাবি, সুদের টাকার জন্য ছইরুদ্দিনকে হত্যা করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তারেক ও তার শ্বশুর আমিনকে আটক করা হয়েছে।  

এ ব্যাপারে নিহতের ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে ৮ জনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেন। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।