ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় শ্যামলী পরিবহনের বাসচাপায় নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
কুমিল্লায় শ্যামলী পরিবহনের বাসচাপায় নিহত ৩ নিহত তিনজনের মরদেহ। ছবি: বাংলানিউজ

কুমিল্লা: কুমিল্লার সদর দক্ষিণে শ্যামলী পরিবহনের একটি বাসের চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার পল্লীবিদ্যুৎ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানায়, দুপুরে সদর দক্ষিণ উপজেলা থেকে প্রয়োজনীয় কাজ শেষে সজল, কাজল এবং শাহীন মোটরসাইকেলযোগে পদুয়ার বাজার বিশ্বরোডের যাচ্ছিলেন।

এ সময় মহাসড়কের পাশে অবস্থিত হোটেলে যাত্রা বিরতি শেষে শ্যামলী পরিবহনের একটি বাস ইউটার্ন নেওয়ার সময় ওই তিন মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তিন মোটরসাইকেল আরোহীকে মৃত ঘোষণা করেন।  

নিহত তিনজন হলেন- কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর এলাকার সানন্দা গ্রামের বাসিন্দা মো. সাদেক হোসেনের ছেলে কাজল, একই এলাকার লালমতি গ্রামের হুমায়ন কবিরের ছেলে সজল এবং একই গ্রামের শাহীন।  

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বাংলানিউজকে জানান, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও বাসটি জব্দসহ ঘাতক বাসের চালক হামিদুল ইসলামকে আটক করা হয়েছে।  

নিহত তিনজনের মরদেহ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও ওসি আলমগীর।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।