ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডেঙ্গু জ্বরে ভেড়ামারায় আরও এক নারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
ডেঙ্গু জ্বরে ভেড়ামারায় আরও এক নারীর মৃত্যু

কুষ্টিয়া: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার রওশন আরা খাতুন (৫৫) নামে আরও এক নারীর মৃত্যু হয়েছে। 

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ওই নারীর মৃত্যু হয়। এনিয়ে উপজেলায় মাত্র চার দিনের ব্যবধানে ডেঙ্গু জ্বরে মারা গেল দুই নারী।

রওশন উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের ঠাকুর দৌলতপুর গ্রামের মোসলেম উদ্দিনের স্ত্রী।

মোসলেম উদ্দিন বাংলানিউজকে জানান, গত রোববার (৮ সেপ্টেম্বর) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন রওশন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরও অবনিত হলে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) তাকে হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। শনিবার সকালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ওইদিন বিকেলে তার মরদেহবাহী অ্যাম্বুলেন্সটি ঠাকুর দৌলতপুর গ্রামের তার নিজ বাড়িতে পৌঁছায়।

ডেঙ্গু জ্বরে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মীনা খাতুন নামে এক নারীর মৃত্যু হয়। মীনা উপজেলার কাজিহাটা গ্রামের আবু রায়হানের স্ত্রী। এনিয়ে এ উপজেলায় মাত্র চার দিনের ব্যবধানে দু’জনের মৃত্য হলো।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।