ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে ১৩ লাখ টাকার মাদক উদ্ধার, আটক ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
বরিশালে ১৩ লাখ টাকার মাদক উদ্ধার, আটক ৫

বরিশাল: বরিশাল মহানগরের কোতোয়ালি থানা পুলিশ পৃথক তিনটি অভিযান চালিয়ে প্রায় ১৩ লাখ টাকা মূল্যের মদ ও ইয়াবাসহ চারজনকে আটক করেছে। এছাড়া আরও একটি অভিযানে ১০ বছরের সাজাপ্রাপ্ত ও পৃথক তিনটি মামলার গ্রেফতারি পরোয়ানার আসামি মাদক সম্রাজ্ঞী বিলকিছকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে বরিশাল মহানগর পুলিশ কমিশনার কার্যালয়ের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্যের সত্যতা নিশ্চিত করা হয়েছে।

সংবাদ সম্মেলনে বরিশাল মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার প্রলয় চিসিম জানান, বরিশাল মহানগর পুলিশ মাদককারবারি, সেবনকারী, বহনকারী, গডফাদার ও অর্থযোগান দাতাসহ সবাইকে আইনের আওতায় নিয়ে আসতে বদ্ধ পরিকর।

মাদকের সঙ্গে যে বা যারাই জড়িত থাকুক না কেন, সঠিক তদন্তের মাধ্যমে তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

তিনি বলেন, ধারবাহিক অভিযানে বরিশাল মহানগর পুলিশ সফলতা পাচ্ছে। গত কয়েকদিন আগে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার হয়েছে।  

অভিযানের ধারবাহিকতায় শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় কোতোয়ালি মডেল থানা পুলিশের একটি দল শহরের লেচুশাহ সড়কে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) কাউন্সিলর সাঈদ আহম্মেদ মান্নার সহযোগিতায় তার বাসার চার তলার ভাড়াটিয়া আসমা আক্তার রুবিনার বাসায় অভিযান চালায়। এসময় দুই হাজার ৫শ’ পিস ইয়াবাসহ শহরের চিহ্নিত মাদককারবারি মাদক মামলায় জেলহাজতে থাকা রিফাতুল ইসলাম রন্টির স্ত্রী আসমা আক্তার রুবিনা ও তার সহযোগী সুমন মৃধাকে আটক করা হয়। পাশাপাশি ইয়াবা বিক্রির নগদ এক লাখ টাকাও উদ্ধার করা হয়।  

অপরদিকে একই থানা পুলিশের অপর এক অভিযানে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল এলাকার মাদককারবারি মাইদুল ইসলাম রিফাত (৩৪) কে ৫৮ পিস ইয়াবাসহ আটক করা হয়। পাশাপাশি অপর এক অভিযানে এক বোতল কেরু মদসহ মো. খোকন মৃধা (৪০) কে আটক করা হয়।

এছাড়া আরও একটি অভিযানের মাধ্যমে ঢাকা থেকে ১০ বছরের সাজাপ্রাপ্ত ও পৃথক তিনটি মামলার গ্রেফতারি পরোয়ানার আসামি মাদক সম্রাজ্ঞী বিলকিছকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।