ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালমোহনে বাসচাপায় স্কুলছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
লালমোহনে বাসচাপায় স্কুলছাত্র নিহত

ভোলা: ভোলার লালমোহন উপজেলায় বাসের চাপায় মো. শরীফ (১৫) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে।শনিবার (১৪ সেপ্টম্বর) সকালে লালমোহন পৌর শহরের মুসলিম হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শরীফ লালমোহন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ও পৌরসভা ৬ নম্বর ওয়ার্ড এলাকার মো. কাশেমের ছেলে।

এ ঘটনার পর নিহত শরীফের সহপাঠী ও লালমোহন পৌর শহরের বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা ঘাতক বাস চালককে আটকের দাবিতে বিক্ষোভ করে।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে ছাত্রদের পক্ষ থেকে জানানো হয়, ঘাতক বাস চালককে গ্রেফতার না করা পর্যন্ত তাদের বিক্ষোভ অব্যাহত থাকবে।

লালমোহন থানার উপ পরিদর্শক (এসআই) মো. ছায়েদুল জানান, শরীফ সকালে প্রাইভেট পড়া শেষ করে বাসায় ফিরছিল। পথে পৌর শহরের মুসলিম হোটেলের সামনে চরফ্যাশন থেকে ছেড়ে আসা গুলজার পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শরীফের মৃত্যু হয়।  

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর জানান, ময়না-তদন্তের জন্য নিহত শরীফের মরদেহ ভোলা সদর হাসপাতালে পাঠানো হবে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।