ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

বরিশালে পৃথক অভিযানে মা-ছেলেসহ আটক ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৪ ৩:৫২:১০ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ব‌রিশাল: বরিশালে নগরে পৃথক অভিযানে মা-ছেলেসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বরিশাল নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে কোতোয়ালি মডেল থানা ও মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা।

এরমধ্যে শুক্রবার সন্ধ্যায় বরিশাল নগরের ২১ নম্বর ওয়ার্ডে কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সমীরন মন্ডলের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ২ হাজার ৫শ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করে।

আটক দুই হলেন-গোরস্থান রোডের ভাড়াটিয়া বাসিন্দা মাদক ব্যবসায়ী আসমা আক্তার ও তার সহযোগী নগরের রিফিউজি (খালেদাবাদ) কলোনির বাসিন্দা সুমন মৃধা।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাংলানিউজকে জানান, থানার উপ-পরিদর্শক (এসআই) সমীরন মন্ডলের নেতৃত্বে পুলিশের একটি টিম নগরের ২১নম্বর ওয়ার্ডে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে নগদ এক লাখ টাকা জব্দ করা হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে বরিশাল মহানগর পুলিশ কমিশনার কার্যালয়ে এ বিষয়ে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে বলেও জানান নুরুল ইসলাম।   

এছাড়া শুক্রবার দিনগত রাতে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ডিবি পুলিশের এসআই মো দেলোয়ার হোসেনের নেতৃত্বে সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের পূর্ব দিনার ছোনের মসজিদ সংলগ্ন এলাকায় অভিযান চালানো হয়।

অভিযানে ওই এলাকার বাসিন্দা হারুন হাওলাদারের স্ত্রী মমতাজ বেগম (৪০) ও তাদের ছেলে সোহাগ হাওলাদারকে (২২) ১৫ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এছাড়া ডিবির এসআই মো মহিউদ্দিনের নেতৃত্বে নগরের ১১ নম্বর ওয়ার্ডের চাঁদমারি কলোনি এলাকায় অপর এক অভিযানে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মিরুখালি এলাকার মোঃ হিরু মোল্লার ছেলে মিজানুর রহমানকে (২০) ২শ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। ডিবির এসআই ফিরোজ আলম মুন্সির নেতৃত্বে নগরের কাউনিয়া বাঁশের হাটখোলা এলাকায় অভিযান চালিয়ে তিন পিস ইয়াবাসহ একই এলাকার মোঃ ‍রুস্তম আলী হাওলাদারের ছেলে মোঃ মাসুদ হাওলাদারকে (২৫) আটক করা হয়।

আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলা‌দেশ সময়: ০৩৪০ ঘণ্টা, সে‌প্টেম্বর ১৪, ২০১৯
এমএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-14 03:52:10