ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

পটুয়াখালীতে অটো চোরচক্রের মূলহোতাসহ গ্রেফতার ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৩ ৯:৫৭:১৬ পিএম
গ্রেফতার তিনজন, ছবি: বাংলানিউজ

গ্রেফতার তিনজন, ছবি: বাংলানিউজ

পটুয়াখালী: পটুয়াখালীতে ব্যাটারি চালিত অটোরিকশা চোরচক্রের মূলহোতাসহ তিনজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। একইসঙ্গে তাদের কাছ থেকে চুরি যাওয়া অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে বাউফল পৌরসভার ১নং ওয়ার্ডের বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- বাউফল উপজেলার আতশখালীর মিলন সিপাহীর ছেলে শহীদ সিপাহী (৪০), একই উপজেলার সিঙ্গাকাঠির কাঞ্চন ফকিরের ছেলে কালাম ফকির (৪৫) ও একই এলাকার মৃত আশীর আলী মুন্সীর ছেলে সোলায়মান হোসেন মুন্সী (৫০)।

পটুয়াখালী ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বাংলানিউজকে বলেন, গত ৭ সেপ্টেম্বর শহরের নিউমার্কেট এলাকা থেকে অজ্ঞাতপরিচয় চোরচক্র টাউন কালিকাপুর এলাকার বাসিন্দা সোহাগ হাওলাদারের অটো চালককে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে গাড়িটি এবং চালকের মোবাইল নিয়ে যায়। পরে শুক্রবার সোহাগ বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরপরই পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান বিষয়টির তদন্তভার ডিবি পুলিশকে হস্তান্তর করেন।

এ পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। একইসঙ্গে তাদের কাছ থেকে চুরি যাওয়া অটোরিকশা, কয়েক হাজার টাকা এবং একটি মোবাইল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৯
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   গ্রেফতার পটুয়াখালী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-13 21:57:16