ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

অনৈতিক কার্যকলাপ: নন্দন পার্ক থেকে ৬ নারী-পুরুষ আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৩ ৭:২৬:৪১ পিএম
নন্দন পার্কের ছবি

নন্দন পার্কের ছবি

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া এলাকায় অবস্থিত নন্দন পার্কের রির্সোট থেকে অনৈতিক কার্যকলাপের দায়ে ছয় নারী-পুরুষকে আটক করেছে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে গোয়েন্দা পুলিশ (ডিবি) ওই পার্কে অভিযান চালিয়ে তাদের আটক করে।

গাজীপুর জেলা গোয়েন্দার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসাইন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাড়ইপাড়া এলাকায় অবস্থিত নন্দন পার্কে অভিযান চালানো হয়। এ সময় ওই পার্কের রির্সোট থেকে অনৈতিক কার্যকলাপের দায়ে ছয়জনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে তিনজন নারী ও তিনজন পুরুষ।

এ সময় প্রতিকক্ষে একজন নারী ও এক পুরুষ মদ্যপানও করছিল। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) তাদের আদালতে পাঠানো হবে।

ওসি আরো জানান, টাকার লোভে দীর্ঘদিন ধরে নন্দন পার্ক কর্তৃপক্ষ রির্সোট ভাড়া দিয়ে এভাবে অনৈতিক কার্যকলাপ চালিয়ে আসছিল। ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে পার্কের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। পার্কের রির্সোট থেকে কিছু মদ জব্দ করা হয়েছে।

এব্যাপারে নন্দন পার্কের হেড অব মার্কেটিং কর্মকর্তা মেজবাহ্ উদ্দিন মিয়াজি বলেন, পার্ক থেকে ছয় নারী-পুরুষকে আটক করে নিয়ে গেছে ডিবি পুলিশ। কি কারণে তাদের আটক করা হয়েছে পার্ক কর্তৃপক্ষকে জানানো হয়নি। বিষয়টি আমরা দেখছি।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৯ 
আরএস/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-13 19:26:41