ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৯
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়া: কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সুজন (৩২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের উপ-পরিদর্শকসহ (এসআই) চার পুলিশ আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানেলপাড়ায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।  

সুজন মোল্লাতেঘরিয়া ক্যানেলপাড়ার আবুল কাশেমের ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, রাত ২টার দিকে আমরা শুনতে পাই- ক্যানেলপাড়ায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ চলছে। এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গেলে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।  

‘পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে উভয়ের মধ্যে বেশ কিছুক্ষণ গুলি চলে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ’

তিনি বলেন, পরে খোঁজ নিয়ে আমরা জেনেছি- নিহত ব্যক্তি মোল্লাতেঘরিয়া ক্যানেলপাড়া আবুল কাশেমের ছেলে। তিনি একজন মাদক ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩,২০১৯
এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।