bangla news

সুনামগঞ্জে বিয়ের খাবার খেয়ে অসুস্থ ৫৬, হাসপাতালে ভর্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৩ ৪:২৫:০৭ এএম
ম্যাপ

ম্যাপ

সুনামগঞ্জ: সুনামগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের শাধদপুর গ্রামে বিয়ের দাওয়াত খেয়ে অসুস্থ হয়ে ৫৬ জন হাসপাতালে ভর্তি হয়েছেন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল থেকে রাত পর্যন্ত পেটের পীড়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন তারা। 
 
জানা যায়, সদর উপজেলার মোল্লা পাড়া ইউনিয়নের শাধদপুর গ্রামের মৃত প্রানেশ তালুকদারের মেয়ের বিয়ে উপলক্ষে বুধবার (১১ সেপ্টেম্বর) অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাড়িতে আসা মেহমান ও বরের বাড়ির লোকজন রাতে সেখানে খাওয়া-দাওয়া করেন। 

কিন্তু সকালে কয়েকজন পেটের সমস্যায় আক্রান্ত হন। পরে দিনের বিভিন্ন সময় আরও অনেকেই হাসপাতালে ভর্তি হয়েছে পেটের অসুখে। এ নিয়ে এখন পর্যন্ত ৫৬ জন সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতাল-ক্লিনিকে ভর্তি হয়েছেন। এর মধ্যে বর ও কনের বাড়ির লোকজনও রয়েছেন। 

দিরাই উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান জানান, এ ঘটনায় বরপক্ষের ১৮ জন দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।
 
এ ঘটনায় সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কনের মা ও চাচাতো বোনকে ভর্তি করা হয়েছে। চিকিৎসকেরা জানান, তাদের অবস্থা বেশ গুরুতর। 
     
এ বিষয়ে কনের খালু জিসু মজুমদার বলেন, কী কারণে এমনটা হয়েছে বুঝতে পারছি না। আমার নিজের পেটেও ব্যথা ছিল। ওষুধ খেয়েছি। কিন্তু পেটে ব্যথা রয়েছে।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. আশুতোষ দাস বাংলানিউজকে বলেন, ফুড পয়জনিংয়ের কারণে এ সমস্যা হয়ে থাকতে পারে। সবাইকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৪১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
এমএ 

ক্লিক করুন, আরো পড়ুন :   সুনামগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-13 04:25:07