ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

মেহেরপুরে দুই মাছ চাষিকে গলাকেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১২ ৭:১৩:৪৩ এএম
বস্তায় নেওয়া হচ্ছে মরদেহ

বস্তায় নেওয়া হচ্ছে মরদেহ

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলার দরবেশপুর গ্রামের শৈলমারি বিলে দুই মাছ চাষিকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।
 
 

তারা হলেন- দরবেশপুর গ্রামের উকিলবাড়ী পাড়া এলাকার মৃত ইদ্রিস আলী মাস্টারের ছেলে রোকনুজ্জামান (৩৬) ও আজাদ আলী বিশ্বাসের ছেলে হাসান আলী (৪২)।

বুধবার (১১ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। তবে এই খুনের ঘটনার পেছনে কারা বা কী কারণ তা প্রাথমিক পরিষ্কার নয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতি রাতের মতো বুধবার রাতে বিল পাহারা দিচ্ছিলেন রোকন ও হাসান। সেখানে অস্থায়ী পাহারা ঘরে হানা দেয় অস্ত্রধারী কয়েকজন দুর্বৃত্ত। রোকন ও হাসানকে ধরে তাদের হাত-পা বেঁধে গলাকেটে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে মেহেরপুর সদর থানা, বারাদি পুলিশ ক্যাম্পসহ পুলিশের একাধিক দল ঘটনাস্থলে পৌঁছেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোকন ও হাসানের বাড়ির পাশেই বিল। সরকারি বিল ইজারা নিয়ে বেশ কয়েক বছর ধরেই মাছ চাষ করছেন তারা।

রোকন ও হাসান আলী সঙ্গে কয়েকজন লোক নিয়ে প্রতি রাতেই বিল পাহারা দেন। দীর্ঘদিন থেকে তারা এভাবেই মাছ চাষ করে আসছেন। দলীয় তেমন পদ পদবি না থাকলেও তারা দু’জন স্থানীয় আওয়ামী লীগ নেতা হিসেবে সক্রিয়।

তবে কী কারণে, কারা এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে তা এখনই ধারণা করতে পারছে না পরিবার ও পুলিশ।

মেহেরপুর পুলিশ সুপার এসএম মুরাদ আলি রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতদের মরদেহ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নিয়েছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ০৭১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-12 07:13:43