ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ডেঙ্গু কেড়ে নিলো যুবকের লন্ডনে উচ্চতর ডিগ্রির স্বপ্ন

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১২ ১:৫৪:১০ এএম
মশার সংগৃহীত ছবি

মশার সংগৃহীত ছবি

সাভার (ঢাকা): সাভারে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবির হোসেন (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ নিয়ে জাহাঙ্গীরনগরের শিক্ষার্থীসহ সাভারে মোট সাত জন ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে মারা গেলেন।

বুধবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আবির হোসেন সাভারের বনগাঁও এলাকার ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের ছেলে।

নিহতের বাবা আব্দুল্লাহ আল মামুন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার ছেলে আইন বিষয়ে উচ্চতর ডিগ্রি নেওয়ার জন্য লন্ডনে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। হঠাৎ করেই দু’সপ্তাহ আগে আবির ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়। চিকিৎসার জন্য প্রথমে তাকে রাজধানীর কল্যাণপুর এলাকার ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। 

সেখানে অবস্থার অবনতি হলে ধানমন্ডি জেনারেল ও কিডনি হাসপাতালে ভর্তি রাখার পর সর্বশেষ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল হাসপাতালে নেওয়া হলে  চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ০১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর, ২০১৯
জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ডেঙ্গু
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-12 01:54:10