ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

রাশিয়ান কালচারাল সেন্টারে সাংবাদিক সংহতি দিবস পালিত

ফিচার রিপোর্টার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১২ ১:৩০:০৯ এএম
আলোচনা অনুষ্ঠান

আলোচনা অনুষ্ঠান

ঢাকা: বাংলাদেশের গণমাধ্যমকে অত্যন্ত সহজ, সুন্দর ও সাবলীল বলে মন্তব্য করেছেন রাশিয়ান সেন্টার অব সায়েন্স অ্যান্ড কালচারের ঢাকা শাখার পরিচালক ম্যাক্সিম দোবরোখোতভ।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে আন্তর্জাতিক সাংবাদিকসহ সংহতি দিবস উপলক্ষে আয়োজিত এক আয়োজনে তিনি একথা বলেন। রাজধানীর ধানমন্ডিতে সেন্টারের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয় এ আয়োজন।

এসময় তিনি বলেন, বাংলাদেশের অন্যান্য গণমাধ্যমের পাশাপাশি অনলাইন সাংবাদিকতা বর্তমানে অত্যন্ত জনপ্রিয় এবং অনলাইন সংবাদকর্মীরাও অন্যান্য সংবাদপত্রের তুলনায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।

ম্যাক্সিম বলেন, বাংলাদেশ এবং রাশিয়ার মধ্যকার সম্পর্ক অনেক উন্নত এবং এর সম্পর্ক আগামীতে আরও উন্নত হবে বলে আশা প্রকাশ করি।

আয়োজনে রাশিয়ায় উচ্চশিক্ষা গ্রহণ করতে ইচ্ছুক বাংলাদেশের শিক্ষার্থীদের এবং দু’দেশের মধ্যকার সাংস্কৃতিক বিষয় নিয়ে আলাপ আলোচনা করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন রাশিয়ান সেন্টার অব সায়েন্স অ্যান্ড কালচারাল ইন ঢাকা এর সাংস্কৃতিক অনুষ্ঠান প্রধান প্রশান্ত কুমার বর্মন, শিক্ষা বিভাগের প্রধান সৈয়দ বজলুল হাসান রাজিবসহ বিভিন্ন গণমাধ্যমকর্মীরা।

বাংলাতেশ সময়: ০১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
এইচএমএস/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-12 01:30:09