ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান নীলফামারী কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১১ ৯:৫৪:১২ পিএম
নীলফামারী জেলা কারাগার

নীলফামারী জেলা কারাগার

নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রনচন্ডি ইউনিয়ন পরিষদের চেয়ারম‌্যান মোকলেছুর রহমান ওরফে বিমান (৩৮) এখন কারাগারে।

গৃহবধূ ধর্ষণের মামলায় বুধবার (১১ সেপ্টেম্বর) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ আদালতে উপস্থিত হয়ে বিমান চেয়ারম‌্যান জামিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নীলফামারীর সৈয়দপুর থেকে নিখোঁজের ৬দিন পর ১১ জুলাই ভোরে রংপুর শহরের ধাপ এলাকার খলিফা পাড়ার একটি বাসা থেকে তাকে উদ্ধার করে সৈয়দপুর থানা পুলিশ। পরে ওই গৃহবধূকে আটকে রেখে ধর্ষণ করার অভিযোগে কিশোরগঞ্জ উপজেলা সদরের রুহুল আমিনের ছেলে ও ঢাকা হোটেলের মালিক মিজানুর রহমান মিজানকে (৪২) আটক করে পুলিশ।

এ ঘটনায় গৃহবধূর বাবা নিজে বাদী হয়ে সৈয়দপুর থানায় তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার অন্যান্য আসামিরা হলেন, গৃহবধূর কথিত প্রেমিক সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের নিজামের চৌপথীর গিয়াস উদ্দিন মাস্টারের ছেলে রওশন হাবীব বাবু (২৬) ও কিশোরগঞ্জ উপজেলার রনচন্ডি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকলেছুর রহমান বিমান।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা জানান, আসামিরা গৃহবধূ চাঁদনীকে অপহরণ করে রংপুরের ওই বাসায় আটকে রেখে বিভিন্ন সময় তার ইচ্ছার বিরুদ্ধে অনৈতিক কাজ করেছে বলে ভিকটিম প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-11 21:54:12