ঢাকা, বুধবার, ২ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
bangla news

‘বাস্তবিক কর্তব্য পালন ছাড়া ঘুনে ধরা সমাজ ভাঙা যাবে না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১১ ৮:৫৪:১৫ পিএম
স্মরণসভা, ছবি: বাংলানিউজ

স্মরণসভা, ছবি: বাংলানিউজ

ঢাকা: বাস্তবিক কর্তব্য পালন ছাড়া ঘুনে ধরা পুরানো এ সমাজ ভাঙা যাবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে পল্টনে অবস্থিত সিপিবি কার্যালয়ে ঢাকা জেলা কমিটির সাবেক সভাপতি কমরেড সুনীল রায়ের ১৮তম মৃত্যুবার্ষিকীত উপলক্ষে আয়োজিত স্মরণসভায় একথা বলেন সিপিবি সভাপতি।

সিপিবি সভাপতি বলেন, কমরেড সুনীল রায় সারাজীবন শ্রমিক-মেহনতী মানুষর মুক্তির জন্য লড়াই করে গেছেন। তিনি শ্রমিক-জনতার লড়াইয়ের মধ্যেই অমর হয়ে থাকবেন। সুনীল রায় ছিলন স্পষ্টভাষী, আন্তরিক এবং ধৈর্যশীল মানুষ। যে কারণে সবাই তাকে ভালোবাসতো এবং আপন করে নিতো। বাস্তবিক কর্তব্য পালন ছাড়া পুরনো ঘুনে ধরা এ সমাজ ভাঙা যাবে না।

সভায় আরও বক্তব্য রাখেন- কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক ডা. ফজলুর রহমান, খেলাঘর আসরের কেন্দ্রীয় নেতা রথীন চক্রবর্তী, সিপিবি ঢাকা কমিটির সাধারণ সম্পাদক ডা. সাজদুল হক রুবেল প্রমুখ।

কমরেড সুনীল রায়ের সংক্ষিপ্ত জীবনী পাঠ করেন মনিষা চক্রবর্তী। সভা পরিচালনা করেন জাহিদ হাসান খান। সভাপতিত্ব করেন মোসলেমউদ্দিন উদ্দিন।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
আরকেআর/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-11 20:54:15