bangla news

রাজশাহীতে নারী ও শিশুর প্রতি সহিংসতা রোধে প্রচারাভিযান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১১ ৭:০৯:৩৩ পিএম
রাজশাহীতে গণসচেতনতা প্রচারাভিযান।

রাজশাহীতে গণসচেতনতা প্রচারাভিযান।

রাজশাহী: যৌন হয়রানি, নির্যাতন ও ধর্ষণসহ নারী-শিশুর প্রতি সব ধরনের সহিংসতা প্রতিরোধে রাজশাহীতে শুরু হয়েছে মাসব্যাপী গণসচেতনতা প্রচারাভিযান।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টায় রাজশাহীর সাহেববাজার জিরোপয়েন্টে মাসব্যাপী এ প্রচারভিযানের উদ্বোধন করেন সেভ দ্যা ন্যাচার অ্যান্ড লাইফের চেয়ারম্যান মিজানুর রহমান।

‘আসুন আমরা সকলেই সচেতন, সর্তক ও মানবিক হই, সহিংসতামুক্ত নিরাপদ ও মানবিক সমাজ গড়ি’ এ স্লোগানে রাজশাহীর ইয়ুথ অ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ (ইয়্যাস) ও বেসরকারি উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান বাংলাদেশ রিসোর্স সেন্টার ফর ইন্ডিজিনাস নলেজ (বারসিক) যৌথভাবে এ প্রচারাভিযানের আয়োজন করছে।

এ সময় উপস্থিত ছিলেন বারসিক বরেন্দ্র অঞ্চলের আঞ্চলিক সমন্বয়কারী শহিদুল ইসলাম, ইয়্যাসের সভাপতি শামীউল আলীম শাওন, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম আকাশ, কোষাধ্যক্ষ আতিকুর রহমান আতিক, সাংগঠনিক সম্পাদক সোলাইমান হোসেন রকি প্রমুখ।

নারী ও শিশুর প্রতি সব ধরনের সহিংসতা প্রতিরোধে নানা শ্রেণি-পেশার মানুষকে সচেতন করে তুলতে এ প্রচারভিযানের আয়োজন করা হয়েছে। রাজশাহীর ১২টি গুরুত্বপূর্ণ পয়েন্টসহ নগরজুড়ে এ প্রচারাভিযান পরিচালনা করা হবে।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
এসএস/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-11 19:09:33