bangla news

পুলিশকে মারধর করে পালানো সেই আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১১ ৬:৩৪:২৪ পিএম
সাইফুল ইসলাম সাগরকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। ছবি: বাংলানিউজ

সাইফুল ইসলাম সাগরকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়ায় পুলিশকে কিল-ঘুষি-লাথি মেরে আদালত চত্বর থেকে পালানো আসামি সাইফুল ইসলাম সাগরকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে শহরের জলেশ্বরীতলা থেকে সদর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। সাইফুল ইসলাম সাগর শেরপুর উপজেলার বনমরিচা প্রামের বাসিন্দা মৃত শাজাহান সোনারের ছেলে।

গত ৮ সেপ্টেম্বর বিকেলে শেরপুর থানার একটি মাদক মামলায় আসামি সাইফুল ইসলাম সাগরকে পুলিশ আদালতে হাজির করলে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

সদর থানার পুলিশ পরিদর্শক আরকেবি রেজা বাংলানিউজকে জানান, জামিন নামঞ্জুর হওয়া আসামিদের সেদিন সন্ধায় বগুড়া চিফ জুডিসিয়াল ম্যাজিট্রেট আদালত থেকে দায়িত্বরত পুলিশ জেলা কারাগারে নেওয়ার প্রস্তুতিকালে এটিএসআই কবিরের ওপর হামলা চালিয়ে পালিয়ে যান আসামি সাগর। পরে আদালতে কর্মরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) এমদাদুল হক বাদী হয়ে সদর থানায় সাইফুল ইসলাম সাগরের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে শহরের জলেশ্বরীতলা এলাকা থেকে সাগরকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
কেইউএ/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-11 18:34:24