ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
বাগেরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

বাগেরহাট: ফুটবল খেলা দেখে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলো তিন কিশোর বন্ধু। হঠাৎই পাইপ বোঝাই একটি পিকআপভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেলে থাকা তিন কিশোরই গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নেওয়ার পর একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে বাগেরহাটের মোল্লাহাট উপজেলা সদেরর চৌরঙ্গী মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এতে নিহত হন মোহাম্মদ আলী মোল্লাহাট উপজেলা উদয়পুর গ্রামের জাকির সরদারের ছেলে ও ওয়াজেদ মেমোরিয়াল মডেল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র।

একই বিদ্যালয়ের অপর দুই ছাত্র আহত হন। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জগন্নাৎ চন্দ্র বাংলানিউজকে বলেন, তিনবন্ধু ফুটবল খেলা শেষে মোটরসাইকেলে করে বাড়ি ফিলছিল। পথে উপজেলা সদেরর চৌরঙ্গী মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে তিনজনই গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্র পাঠায় স্থানীয়রা। হাসপাতালে নেওয়ার পর মোহাম্মদ আলীকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক। অপর দু’জনকে খুলনা মেডিকেল কলেজ ও গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।
 
বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।