ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

৬ষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা: মা ও সৎ বাবা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১১ ৪:০৭:১৬ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঝালকাঠি: ঝালকাঠি পৌর শহরে ষষ্ঠ শ্রেণির (১৩) ছাত্রী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মা ও সৎ বাবাকে আটক করেছে পুলিশ। পরে এ ঘটনার পরিপ্রেক্ষিতে হওয়া একটি মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।

বুধবার (১১ সেপ্টেম্বর) সাহেরা আক্তার কাজল ও সৎ বাবা মো. আলমকে গ্রেফতার দেখিয়ে আদালতের প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন ঝালকাঠি সদর থানার ওসি (তদন্ত) মো. আবু তাহের মিয়া।

এর আগে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে ওই শিশুটিকে পৌর শহরের কালিবাড়ি রোড এলাকা থেকে উদ্ধারের পর ঝালকাঠি সদর থানায় নেওয়া হয়। সেসময় ওই শিশু নিজে বাদী হয়ে একটি মামলা করে।

ওসি আবু তাহের জানান, শিশুটিকে মেডিক্যাল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পাশাপাশি দায়িত্ববান অভিভাবক না থাকায় তার হেফাজতের ব্যবস্থা নেওয়ার জন্য আদালতের কাছে আর্জি জানানো হয়েছে।

পুলিশ জানায়, কয়েক মাস আগে শিশুটির সঙ্গে তার মা ও সৎ বাবার সহযোগিতায় ভিন্ন এক পুরুষ শারিরীক সম্পর্ক করে। একইসঙ্গে শিশুটির মা ও সৎ বাবা তাকে একাধিক পুরুষের সঙ্গে অর্থের বিনিময়ে এ কাজে বাধ্য করতো বলে প্রাথমিক তদন্তে বেরিয়ে এসেছে। আর এতে শিশুটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

বাংলা‌দেশ সময়: ১৬০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
এমএস/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   গ্রেফতার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-11 16:07:16