bangla news

কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১১ ৩:০৫:৫৬ পিএম
পিরোজপুর জেলা কারাগার

পিরোজপুর জেলা কারাগার

পিরোজপুর: পিরোজপুরের কারাগারে আবদুর রশিদ শিকদার (৬০) নামে যাবৎজীবন সাজাপ্রাপ্ত এক কয়েদির মৃত্যু হয়েছে। 

বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে পিরোজপুর সদর হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি জেলার সদর উপজেলার কলাখালী ইউনিয়নের পুকুরিয়া গ্রামের বাসিন্দা।

কারা পুলিশ সুপার শামীম ইকবাল এ ঘটনায় দুপুরে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানান। তিনি জানান, বুধবার সকালে কয়েদি রশিদ শিকদার কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে দ্রুত জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

কারা সূত্র জানায়, কয়েদি রশিদ শিকদার বাগেরহাটের একটি হত্যা মামলায় যাবৎজীবন সাজাপ্রাপ্ত আসামি। তবে পিরোজপুরে আরেকটি মামলা বিচারাধীন থাকায় তিনি এ কারাগারে হাজতি হিসেবে ছিলেন। 

জেলা হাসপাতালের সিভিল সার্জন মো. ফারুক আলম বাংলানিউজকে  জানান, রশিদ শিকদার নামে এক কয়েদি সকালে অসুস্থ হয়ে পড়লে কারা কর্তৃপক্ষ তাকে  চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে।  পরে সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে,  হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। তবে  ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর কারণ জানা যাবে। 

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-09-11 15:05:56