bangla news

বরিশালে ধর্ষণ মামলার প্রধান আসামি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১১ ২:৫৭:২৭ পিএম
আটক রনি র‌্যাব হেফাজতে। ছবি: বাংলানিউজ

আটক রনি র‌্যাব হেফাজতে। ছবি: বাংলানিউজ

ব‌রিশাল: বরিশালে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার প্রধান আসামি রনি মজুমদারকে (২০) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল নগরের রূপাতলী র‌্যাব-৮ এর প্রধান কার্যালয়ে অধিনায়ক অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম সংবাদ সম্মেলনে জানান, মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দিনগত রাতে র‌্যাব-৮ এর একটি দল মাদারীপুরের ডাসার থানাধীন মেদাকুল বাজার এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামি রনিকে আটক করা হয়। রনি মাদারীপুর সদর মডেল থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার এজাহারভুক্ত পলাতক আসামি ও মাদারীপুর সদর থানা এলাকার বাসিন্দা হারুন মজুমদারের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, গত ৮ সেপ্টেম্বর রনি মাদারীপুর জেলার সদর থানাধীন পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে তার নিজ বাসার সামনে থেকে আইসক্রিম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে একটি ভবনের ছাদের নিয়ে তাকে ধর্ষণ করে। এ সময় স্কুলছাত্রীর চিৎকারে শুনে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এলে দৌড়ে পালিয়ে যান রনি।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর পরিবার বাদী হয়ে রনির বিরুদ্ধে মাদারীপুর সদর মডেল থানা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। এরপর থেকে রনি পালাতক ছিলেন। 

বাংলা‌দেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
এমএস/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-11 14:57:27