ঢাকা, সোমবার, ৩১ ভাদ্র ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

তাবলীগের ১৩ সদস্যকে অচেতন করে টাকা নিয়ে চম্পট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১১ ১:৪১:০৮ পিএম
তাবলীগের সদস্যদের সঙ্গে কথা বলছেন পুলিশের কর্মকর্তারা। ছবি: বাংলানিউজ

তাবলীগের সদস্যদের সঙ্গে কথা বলছেন পুলিশের কর্মকর্তারা। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর মোহনপুর উপজেলায় ডালের মধ্যে চেতনানাশক পাউডার মিশিয়ে তাবলীগ জামাতের ১৩ সদস্যকে অচেতন করে তাদের টাকা ও মোবাইল নিয়ে চম্পট দিয়েছেন অপর এক সদস্য।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) রাতে উপজেলার কেশরহাট পৌর এলাকার তিলারি পূর্বপাড়া জামে মসজিদে এ ঘটনা ঘটে। অচেতন তাবলীগ জামাতের সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মোহনপুর উপজেলার বাসিন্দা কফিল উদ্দিন জানান, তিনি ফজরের নামাজ পড়ার জন্য মসজিদে যান। এ সময় দেখেন তাবলীগ জামাতে আসা সদস্যরা ঘুমিয়ে আছেন। পরে তাদের ঘুম থেকে ডেকে তোলা হয়।

আতিয়ার রহমান নামে তাবলীগ জামাতের এক সদস্য বলেন, রাতে চেতনানাশক ওষুধ মেশানো খাবার খেয়ে আমরা অচেতন হয়ে পড়ি। সকালে আমরা ঘুম থেকে উঠে দেখি একটি মোবাইল ও নগদ সাড়ে পাঁচ হাজার টাকাসহ রাসেল মোল্লা নামে এক সদস্য পালিয়ে গেছেন।

রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ বাংলানিউজকে জানান, মঙ্গলবার বেলা ১২টার দিকে ঢাকা থেকে তাবলীগ জামাতের ১৪ সদস্যের একটি দল কেশরহাট পৌর এলাকায় তিলারি পূর্বপাড়া জামে মসজিদে আসেন। তাদের রাতের খাবারে ডালের সঙ্গে চেতনানাশক ওষুধ মেশায় তাদের অপর এক সদস্য। খাবার খেয়ে তারা অচেতন হয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তাদের প্রাথমিকভাবে চিকিৎসাও দেওয়া হয়েছে। নগদ সাড়ে পাঁচ হাজার টাকা একটি স্যামসাং ফোনসহ রাসেল নামে এক তাবলীগের সদস্য পালিয়েছেন। এছাড়াও ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান ওসি মোস্তাক।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
এসএস/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-11 13:41:08