ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় মোস্তাফিজুর রহমান (২৪) নামে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দু’জন।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে উপজেলার চালতেঘাটা ব্রিজ সংলগ্ন মূল সড়কে এ দুর্ঘটনা ঘটে। মোস্তাফিজুর উপজেলার নুরনগর ইউনিয়নের সৈয়াদালীপুর গ্রামের আবু মুসার ছেলে।

আহতরা হলেন- সৈয়দপুর গ্রামের কাদের গাজী ছেলে কবির ও মৃত আব্দুল গফুরের ছেলে হাফিজুর।

নিহতের স্বজনরা বাংলানিউজকে জানান, মঙ্গলবার রাতে মোস্তাফিজ, কবির ও হাফিজ এক মোটরসাইকেলে করে কালিগঞ্জ থেকে শ্যামনগরের দিকে আসছিলেন। পথে ওই এলাকায় পৌঁছালে ইঞ্জিনচালিত একটি ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী তিন জনই গুরুতর আহত হন। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোস্তাফিজের অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। আহত অপর দু’জন সাতক্ষীরা হাসপাতালে চিকিৎসাধীন।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হুদা বাংলানিউজকে বলেন, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও ভ্যানটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৩৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।