ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে হাত-পায়ের রগ কেটে ব্যবসায়ীকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৯
গোপালগঞ্জে হাত-পায়ের রগ কেটে ব্যবসায়ীকে হত্যা

গোপালগঞ্জ: গোপালগঞ্জে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে হাত-পায়ের রগ কেটে জাকারিয়া ভূঁইয়া (৪২) নামে এক ব্যবসায়ীকে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর)বিকেল সোয়া ৫টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত জাকারিয়া ভূঁইয়া গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া ইউনিয়নের বাজুনিয়া গ্রামের মজিদ ভূঁইয়ার ছেলে।

 

এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি শান্ত রাখতে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহতের বড় ভাই আব্দুল রব ভূঁইয়া জানান, মাছের ঘের নিয়ে তার ভাই গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া ইউনিয়নের বাজুনিয়া গ্রামের জাকারিয়া ভূঁইয়ার সঙ্গে পার্শ্ববর্তী মাঝিগাতী ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের আদিল খাঁর লোকজনের মধ্যে বিরোধ চলে আসছিলো। এর জেরে মঙ্গলবার দুপুরে আদিল খাঁর লোকজন জাকারিয়া ভূঁইয়াকে ধরে বাজুনিয়া মোড়ে নিয়ে তার দুই হাত ও পায়ের রগ কেটে দেয়।  

পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ ২৫০ বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিক্যালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনার জেরে এলাকায় যেন কোনো অপ্রীতিকর কিছু না ঘটে সেজন্য ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।