ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৯
গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার চর বাউশিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৭ জন। 

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন বাসের সুপারভাইজার মো. হোসেন (৪৮)।

তিনি কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার মৃত চান মিয়ার ছেলে। অপরজনের নাম জানা যায়নি। আহতরা গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।  

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কবির হোসেন বাংলানিউজকে জানান, ঢাকা থেকে যাত্রী নিয়ে চট্টগ্রাম যাচ্ছিল বাসটি। বাসটির টিকিটের গায়ে আনন্দ পরিবহন লেখা থাকলেও বাসের গায়ে লেখা ছিল ফাহিম এন্টারপ্রাইজ। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের উপর  উঠে গিয়ে পাশের সড়কের একটি কাভার্ড ভ্যানকে ধাক্কা দিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়।  

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বাস দুর্ঘটনায় ১৯ জন যাত্রী এসেছিল। এর মধ্যে দুই জনের মৃত্যু হয়েছে এবং দুইজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।  বাসটি বর্তমানে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।