ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফুচকা খেতে গিয়ে ধর্ষণের শিকার শিশু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৯
ফুচকা খেতে গিয়ে ধর্ষণের শিকার শিশু

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় ফুচকা খেতে গিয়ে সাত বছরের একটি শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার (০৯ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসে কামরাঙ্গীরচর থানা পুলিশ। পরে তাকে ঢামেকের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

শিশুটির মা বাংলানিউজকে বলেন, সন্ধ্যায় দুই ভাই-বোন বাসার পাশে ফুসকা খেতে যায়। কিছুক্ষণ পর ছেলেটি বাসায় ফিরে আসে। পরে মেয়েটি দৌড়ে বাড়িতে এলে জামাকাপড়ে রক্ত দেখে জিজ্ঞাসা করা হলে সে নির্যাতনের সব কথা খুলে বলে। এরপর মেয়েকে নিয়ে প্রথমে কামরাঙ্গীরচর থানায় যাই। সেখান থেকে পুলিশ হাসপাতালে নিয়ে আসে।

কামরাঙ্গীরচর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুর রশিদ বাংলানিউজকে বলেন, শিশুটিকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তাকে ওসিসিতে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশের আরেকটি দল গেছে।

রাত সাড়ে ১১টার দিকে কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মশিউর রহমান বাংলানিউজকে বলেন, ধর্ষককে চিহ্নিত করা হয়েছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশ কাজ করছে। আশা করছি শিগগিরই তাকে গ্রেফতার করা সম্ভব হবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ০০৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৯
এজেডএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।