ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

জগন্নাথপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বউ-শাশুড়ির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৯
জগন্নাথপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বউ-শাশুড়ির মৃত্যু

সুনামগঞ্জ: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের মেঘারকান্দি গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বউ ও শাশুড়ির মৃত্যু হয়েছে। সোমবার (০৯ সেপ্টেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই বাড়ির ঘরের পল্লী বিদ্যুতের সংযোগের তার ছিঁড়ে ঘরের গ্রিলে পড়েছিল। বাড়ির মালিক গিরিন্দ্র দাসের স্ত্রী সন্ধ্যা রানী দাস ওই গ্রিলে হাত দিলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিৎকার দেন।

শাশুড়ির চিৎকার শুনে ছেলে রিংকু দাসের স্ত্রী সেবা রানী দাস তাকে রক্ষায় এগিয়ে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন।

পরে গুরুতর আহত অবস্থায় দু’জনকে উদ্ধার করে পরিবারের লোকজন স্হানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু সেখানে উন্নত চিকিৎসার ব্যবস্থা না থাকায় তাদের সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সন্ধ্যায় সেখানে পৌঁছার পর ওসমানী মেডিক্যালের দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।  

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বাংলানিউজকে বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই নারীর মৃত্যুর খবর পেয়েছি। ওসমানী মেডিক্যালে ময়না-তদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।