ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৯
মাদারীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

মাদারীপুর: মাদারীপুরে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে সদর মডেল থানায় মামলাটি দায়ের করেছে নির্যাতিতা স্কুলছাত্রীর পরিবার।

রোববার (৮ সেপ্টেম্বর) রাতে শহরের পুরান বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। রাতেই গুরুতর আহতাবস্থায় ওই শিশুটিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

পুলিশ ও নির্যাতিতার পরিবার সূত্রে জানা গেছে, মাদারীপুর শ্রমিক ইউনিয়নের পিওন হারুন খালাশীর ছেলে রনি (২০) রোববার রাত ৮টার দিকে স্থানীয় ওই ছাত্রীকে অন্য একটি  মেয়ের মাধ্যমে ডেকে বাড়ির ছাদে নিয়ে যায়। সেখানে তাকে ওড়না দিয়ে মুখ বেঁধে ধর্ষণ করে। পরিবারের লোকজন মেয়েটিকে না দেখে খুঁজতে বাড়ির ছাদে উঠলে বখাটে রনি পালিয়ে যায়।  
খবর পেয়ে পুলিশ এসে মেয়েটিকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

স্কুলছাত্রীর মা বলেন, আমি বখাটে রনির কঠোর শাস্তি চাই।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ জানান, ওই শিক্ষার্থী হাসপাতালে ভর্তি আছে। ধর্ষণের আলামত সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত রনিকে ধরতে পুলিশের অভিযান চলছে।  

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।