ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

আড়াইহাজারে দু’পক্ষের সংঘর্ষে নারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৯
আড়াইহাজারে দু’পক্ষের সংঘর্ষে নারীর মৃত্যু

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ভিসার টাকা নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় রইসা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে ওই নারীর মৃত্যু হয়।

এর আগে শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

যেখানে নয় জন আহত হয়। ওইদিনই আহতদের আড়াইহাজার উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।  

এরপর রোববার (৮ সেপ্টেম্বর) বাড়ি ফেরেন রইসা বেগম। পরবর্তীতে সোমবার দুপুরে তিনি মারা যান।     

নিহত রইসা বেগম কালাপাহাড়িয়া ইউনিয়নের কদমীরচর গ্রামের এরশাদের স্ত্রী।

সংঘর্ষের ওই ঘটনায় নিহত রইসার পুত্র এমদাদুল হকও আহত হয়েছেন। তিনি বাংলানিউজকে জানান, একটি বিদেশি ভিসার টাকার আদান-প্রদান সংক্রান্ত বিষয় নিয়ে একই গ্রামের আলমগীর ওরফে আলম মেম্বারের সঙ্গে তার ঝগড়া হয়। সেই ঝগড়ার সূত্র ধরেই শুক্রবার রাতে উভয় পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। সংঘর্ষে তার মা রইসা বেগমসহ ৯ জন আহত হয়।

সংঘর্ষের ঘটনায় আহত অন্যান্যরা হলেন- এমদাদুল, রহিমা, হালিমা, রিয়াজ, আব্দুস সামাদ, লিটন, সুমন, সালাম ও খোদেজা। এদের মধ্যে রইসা বেগমের অবস্থা আশঙ্কাজনক ছিল।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, শুক্রবার সংঘর্ষের ঘটনা ঘটলেও তারা আপসে আসলে ঘটনার মীমাংসা হয়ে যায়। সংঘর্ষে আহতদের মধ্যে রইসা বেগমের অবস্থা আশঙ্কাজনক ছিল। হাসপাতাল থেকে বাড়ি নেওয়ার পর তিনি মারা যান। এই ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৯
এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa