ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে ইজিবাইকচালককে গলাকেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৯
গোপালগঞ্জে ইজিবাইকচালককে গলাকেটে হত্যা

গোপালগঞ্জ: গোপালগঞ্জ সদর উপজেলায় সোহান সিকদার (১৮) নামে ব্যাটারিচালিত এক ইজিবাইকচালককে গলাকেটে হত্যা করা হয়েছে। পরে ইজিবাইক থেকে ৪টি ব্যাটারি খুলে নিয়ে যায় হত্যাকারীরা।

সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ উপজেলার সাতপাড় এলাকা থেকে সোহানের মরদেহ উদ্ধার করে।

এর আগে রোবরাব (৮ সেপ্টেম্বর) দিনগত রাতের যেকোনো সময় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত সোহান উপজেলার দূর্গাপুর ইউনিয়নের নিলখী গ্রামের গোলাম সিকদারের ছেলে। এ ঘটনায় পুলিশ একই ইউনিয়নের গোলাবাড়িয়া গ্রামের আলাল ফরাজীর ছেলে শাওন ফরাজীকে (২৫) আটক করেছে।

জানা গেছে, রোববার রাতে শাওন উপজেলার সাতপাড় এলাকায় কবিগান শুনতে যাওয়ার জন্য সোহানের ইজিবাইকটি ভাড়া করেন। রাতে সোহান বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন তাকে বিভিন্ন এলাকায় খোঁজাখুজি করলে তার কোনো সন্ধান পাননি। পরে স্থানীয়রা করপাড়া এলাকার মধুমতি নদীর বিলরুট ক্যানেলের মধ্যে ফেলে দেওয়া ইজিবাইক দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ সোহানের ইজিবাইকটি উদ্ধার করে।

এদিকে, ইজিবাইক উদ্ধার হওয়ার পর নিহতের স্বজনেরা শাওনকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে দেয়। তিনি বর্তমানে গোপালগঞ্জের বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রে পুলিশ হেফাজতে রয়েছে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে জানান, পুলিশ সোমবার দুপুরে সাতপাড় এলাকা থেকে সোহানের মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।