ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুলাদী‌তে ট্রলার ডুবিতে নিখোঁজ জেলের মর‌দেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৯
মুলাদী‌তে ট্রলার ডুবিতে নিখোঁজ জেলের মর‌দেহ উদ্ধার

ব‌রিশাল: বরিশালের মুলাদী উপজেলার আড়িয়াল খাঁ নদে বালুবাহী বাল্ক‌হে‌ডের ধাক্কায় ট্রলার ডুবিতে নিখোঁজ জেলে মো. সানাউল্লাহর (৪০) মরদেহ করেছে পুলিশ।

সোমবার (৯ সে‌প্টেম্বর) সকালে মরদেহ উদ্ধার করা হয়। সানাউল্লাহ মুলাদী উপজেলার ভাঙ্গারমোনা এলাকার মোবারক আলী সিকদারের ছেলে।

বরিশাল নৌ-পুলিশের নাজিরপুর ফাঁড়ির ইনচার্জ প‌রিদর্শক কবির হোসেন বাংলানিউজকে জানান, সকালে স্থানীয়রা মর‌দেহ‌ ভাসতে দেখে ফাঁড়িতে খবর দেয়। পরে উপজেলার নাজিরপুর ইউনিয়নের জালালপুর লাগোয়া নদ থেকে সানাউল্লাহর মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গত শনিবার (৭ সেপ্টেম্বর) দিনগত রাতে মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের জালালপুর সংলগ্ন আড়িয়াল খাঁ নদে বাল্ক‌হে‌ডের ধাক্কায় ট্রলারটি ডুবে যায়। এতে ট্রলারে থাকা ছয়জন জেলের মধ্যে পাঁচজন সাঁতরে তীরে উঠলেও সানাউল্লাহ নিখোঁজ ছিলেন। পরে তার সন্ধানে রোববার (৮ সেপ্টেম্বর) আড়িয়াল খাঁ নদে সারাদিন অভিযান পরিচালনা করেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডুবুরি দলের সদস্যরা। রোববার সন্ধ্যা পর্যন্ত জেলে সানাউল্লাহর সন্ধান না পেয়ে অভিযান শেষ করেন ডুবুরি দলের সদস্যরা।

বাংলা‌দেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, সে‌প্টেম্বর ০৯, ২০১৯
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।