ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্যকে শ্বাসরোধ করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৯
ঝিনাইদহে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্যকে শ্বাসরোধ করে হত্যা নুরুজ্জামান

ঝিনাইদহ: ঝিনাইদহে শহরের হামদহ দাসপাড়া এলাকায় নুরুজ্জামান (৬১) নামে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) অবসরপ্রাপ্ত এক সদস্যকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে পুলিশ শহরের ওই এলাকার নিজ বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে। নিহত নুরুজ্জামান হামদহ দাসপাড়া এলাকার বাসিন্দা।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস বাংলানিউজকে জানান, রোববার (৮ সেপ্টেম্বর) দিনগত রাত ১২টার দিকে প্রতিদিনের মতো নুরুজ্জামান খাবার খেয়ে বাসার দোতলায় ও তার ছেলে শামীম হোসেন তিনতলায় ঘুমিয়ে পড়েন। রাতে কোনো এক সময় দুর্বৃত্তরা নুরুজ্জামানকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। পরে সোমবার সকালে নিহতের মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্বজনরা। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নুরুজ্জামান গত ৭ মাস আগে বিজিবি থেকে অবসর নেন। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ