ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

হরিণাকুণ্ডুতে দু’পক্ষের সংঘর্ষে ৩৫ জন আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৯
হরিণাকুণ্ডুতে দু’পক্ষের সংঘর্ষে ৩৫ জন আহত সংঘর্ষে আহতরা। ছবি: বাংলানিউজ

ঝিনাইদহ: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে নারীসহ ৩৫ জন আহত হয়েছেন।

সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে উপজেলার তালবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রাথমিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

হরিনাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বাংলানিউজকে জানান, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে তালবাড়িয়া গ্রামের সমির উদ্দিনের ও শরিফুল ইসলাম সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জেরে রোববার (৮ সেপ্টেম্বর) বিকেলে শরিফুলের সমর্থক বশিরের সঙ্গে সমিরের সমর্থক জামালের বাক-বিতাণ্ডা হয়। এরই জের ধরে সোমবার সকালে উভয়পক্ষের লোকজন ঢাল, সড়কি, রামদা, হাসুয়া ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয়পক্ষের নারীসহ অন্তত ৩৫ জন আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে সুফিয়া খাতুন ও হাসিনা বেগমের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসক।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।