ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লা ব্রাহ্মণবাড়িয়া ও মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

ন্যাশনাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১০

ঢাকা: কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া এবং মেহেরপুরে শনিবার পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর:

কুমিল্লা: কুমিল্লার চান্দিনার কুটুম্বপুর এলাকায় শনিবার সকাল ১১টায় পৃথক সড়ক দূর্ঘটনায় চার জন নিহত হয়েছেন।



চান্দিনা থানার ওসি নূরুল আবসার বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, সকাল ১১টায় জেলার চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকায় ঢাকা থেকে চাদঁপুর সাচারগামী যাত্রীবাহী বাসের চাপায় ঘটনাস্থলেই ২ পথচারী মারা যান। এসময় পুলিশ বাসটিকে আটক করে। নিহত পথচারীদের পরিচয় পাওয়া যায়নি।

এদিকে বেলা সাড়ে ১২টায় চান্দিনার কুটুম্বপুর পোট্রোল পাম্পের সামনে ঢাকাগামী একটি বাস মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এত মোটরসাইকেলের দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হয়। তাদের পরিচয় জানা যায়নি। পুলিশ বাসটি আটক করেছে।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা বিশ্বরোড হাইওয়ে পুলিশ ফাড়িঁর সার্জেন সারোয়ার আলম জানান, ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ইসলামপুর নামক স্থানে শনিবার সকাল সাতটার দিকে দ্রতগামী বাসের চাপায় ঘটনাস্থলেই এক শিশু (১০) নিহত হয়েছে। শিশুটির পরিচয় পাওয়া যায়নি।

মেহেরপুর: মেহেরপুর-কুষ্টিয়া সড়কের মিরপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মেহেরপুরের গাংনী উপজেলার শিশিরপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে গিয়াস উদ্দীন নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গিয়াস ও তার বন্ধু মোটরসাইকেল নিয়ে কুষ্টিয়াতে ঈদের কেনাকাটা করতে যাওয়ার খুব দ্রুত গতিতে মোটরসাইকেল চলান। এসময় তারা মোটরসাইকেল থেকে পড়ে যান। এসময় পিছন থেকে আসা একটি বাস তাকে চাপা দিলে তিনি মারাত্মক আহত হন। পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।