ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে কাজ করে যাচ্ছি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৯ ০১:২১:৩১ এএম
বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে কাজ করে যাচ্ছি

নরসিংদী: শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, বাবার স্বপ্ন পূরণ পরিপূর্ণভাবে করতে পারিনি। তবে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করার চেষ্টা করে যাচ্ছি। বাবা বলেছিলেন আইনজীবী হয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে। আর বঙ্গবন্ধু বলেছিলেন রাজপথে থেকে মানুষের অধিকার প্রতিষ্ঠিত করতে। তাই রাজপথই বেছে নিয়েছি। এখন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে শেখ হাসিনার ভিশন-২০২১ বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। 

রোববার (০৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় নরসিংদী আইনজীবী সমিতির মিলনায়তনে আয়োজিত সংবর্ধনা সভায় তিনি এ কথা বলেন। জেলা আইনজীবী সমিতি এ সভার আয়োজন করে।

তিনি বলেন, রাজনীতি কোনো পেশা নয়। মানুষের কল্যাণের জন্য রাজনীতি। তেমনি আইন পেশাও মানুষের কল্যাণমূলক একটি পেশা।

নরসিংদী জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শাজাহান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নরসিংদীর জেলা ও দায়রা জজ আতাবুল্লা, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে মন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনকে নরসিংদী জেলা আইনজীবী সমিতির আজীবন সদস্য পদ দেওয়া হয়। এসময় মন্ত্রী আইনজীবীদের বিভিন্ন আইন বিষয়ক বইপত্র কেনার জন্য ১৫ লাখ টাকা অনুদান দেন।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa