ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরগুনায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২১ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৯
বরগুনায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ

বরগুনা: বরগুনা সদর উপজেলার ৬ নম্বর বুড়িরচর ইউনিয়নের ছোনবুনিয়া গ্রামে মোসা. আমেনা নামে চার মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বাড়ির লোকজনদের বিরুদ্ধে।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে আমেনার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে শুক্রবার রাতে একই ইউনিয়নের ছোনবুনিয়া গ্রামের এ ঘটনা ঘটে।

মোসা. আমেনা বেগম ছোনবুনিয়া গ্রামের মো. আবুল সরদারের মেয়ে এবং একই এলাকার সুমনের স্ত্রী।

নিহতের বাবা আবুল সরদার বলেন, আমি ভোরে ফজরের নামাজ পড়তে ঘুম থেকে উঠি। এ সময় আমার জামাতা সুমন ফোন দিয়ে বলে, আমেনা খুব অসুস্থ আপনি তাড়াতাড়ি আমাদের বাড়িতে আসেন। আমি সুমনকে বলি, তুমি আমেনাকে হাসপাতাল নিয়ে যাও। তখন সুমন বলে, হাসপাতাল নেওয়া লাগবে না। এরপর
আমি মেয়ের শ্বশুরবাড়িতে গিয়ে দেখি ঘরের বারান্দয় মৃত অবস্থায় আমেনার মরদেহ পড়ে রয়েছে। ঘরে তালা দিয়ে বাড়ির লোকজন পালিয়ে গেছে।

নিহত আমেনার চাচা জালাল আকন জানান, আমেনার মৃত্যুর কারণ নিয়ে তার শ্বশুরবাড়ির স্বজনরা একেক সময় একেক কথা বলে। এতে আমাদের সন্দেহ হয়। এছাড়াও তারা আমেনার মৃত্যুর বিষয়টিকে স্থানীয়ভাবে মীমাংসার প্রস্তাব দেয়, তখনই আমরা
নিশ্চিত হই যে, আমেনাকে খুন করা হয়েছে। এ ব্যাপারে মামলা করবেন বলে জানিয়েছেন আমেনার চাচা।

বরগুনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন
বাংলানিউজকে জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।