bangla news

গোসলে নেমে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৭ ৭:০১:০৬ পিএম
মরদেহ উদ্ধার। ছবি প্রতীকী

মরদেহ উদ্ধার। ছবি প্রতীকী

মুন্সিগঞ্জ: ঢাকার ধোলাইখাল থেকে মুন্সিগঞ্জের টংগিবাড়ী নানা বাড়িতে বেড়াতে  এসে খালে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া মিনহাজ হোসেন রাব্বি (১৬) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে উপজেলার তস্তিপুর গ্রামের তালতলা বালিগাঁও ডহরী খাল থেকে ডুবুরিরা তার মরদেহ উদ্ধার করে।

রাব্বি ঢাকার পাঁচভাই ঘাটলেন, ধোলাইখাল এলাকার মো. বিল্লাল হোসেনের ছেলে। সে ঢাকা মুসলিম হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্র। 

ঢাকার সদরঘাট স্টেশন ফায়ার সার্ভিসের ডুবুরি ইমরান মৃধা জানান, ঢাকার ধোলাইখাল থেকে মুন্সিগঞ্জের টংগিবাড়ীতে নানা আব্দুল খালেকের বাড়িতে বেড়াতে আসে রাব্বির পরিবার। গতকাল শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে বাবা, মা ও খালার সঙ্গে গোসল করতে যায় রাব্বি। খালে নেমে কিছুদূর সামনে গিয়ে ডুবে যায় রাব্বি। এসময় বাবা, মা ও খালা  সাঁতার না জানায় বাঁচাতে পারেনি রাব্বিকে। তাদের চোখের সামনেই ডুবে যায় রাব্বি।

ডুবুরি দলের লিডার মো. এবাদুল্লাহ জানান, খবর পেয়ে ঢাকা থেকে এসে শুক্রবার রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালিয়েও তার সন্ধান পাওয়া যায়নি। পরে শনিবার সকাল থেকে উদ্ধারকাজ চালালে দুপুর দেড়টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। 

রাব্বির নানা আব্দুল খালেক বলেন, দুইদিন আগে তারা আমার বাড়িতে আসে। এরপর পরিবারের সঙ্গে খালে গোসল করতে যায়। সাঁতার না জানার কারণে বাবা, মা ও খালার চোখের সামনেই ডুবে যায় রাব্বি। তারা কেউ সাঁতার না জানায় তাকে উদ্ধার করতে পারেনি।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর  ০৭, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মরদেহ উদ্ধার মুন্সিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-07 19:01:06